বরকে ফেলে পুরোহিতের সঙ্গে পালালেন কনে!

0
101

বিয়ে হয়েছিল মাত্র ১৬ দিন আগে। গত ৭ মে সেজেগুজে বিবাহ বাসরে হাজির হয়েছিলেন ২১ বছরের তরুণী। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতও ছিলেন আত্মীয়রা। সুষ্ঠভাবেই সম্পন্ন হয় বিয়ে। কিন্তু সেই সময় যে তলে তলে কনে অন্য কাউকে মন দিয়ে ফেলছিলেন, সেকথা টেরও পাননি বর। যে পুরোহিত বর-কনের নতুন জীবনের নতুন অধ্যায় শুরুর দায়িত্বে ছিলেন, তিনিই হঠাৎ হয়ে উঠলেন কনের স্বপ্নের নায়ক।

অতঃপর গত ২৩ মে পুরোহিত বিনোদ মহারাজের সঙ্গে চুপচাপ বাড়ি থেকে পালান। শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের অসথ গ্রামের।

বিনোদ নামের ওই পুরোহিত অবশ্য বিবাহিতই ছিলেন। এমনকি তার দুই সন্তানও রয়েছে। কিন্তু প্রেমেতে মজিলে মন…। তাই বিয়ে করেও শ্বশুড়বাড়িতে মন টেকাতে পারলেন না কনে। বিয়ের পরপরই বাপের বাড়িতে ফিরে আসেন তিনি। তারপরই গত ২৩ মে বিনোদের সঙ্গে পালিয়ে যান। সেই দিনের পর থেকে লাপাত্তা বিনোদের পরিবারের সদস্যরাও।

মজার বিষয় হল, ওই দিনই অন্য একটি বিয়ের দায়িত্বে ছিলেন বিনোদ। কিন্তু লগ্ন বয়ে গেলেও তার দেখা মেলেনি।

গ্রামবাসীরা তার খোঁজ শুরু করলে জানা যায়, নিখোঁজ তরুণীও। শ্বশুড়বাড়ি থেকে পাওয়া দেড় লাখ টাকার গয়না এবং ৩০ হাজার নগদ টাকা নিয়ে পালিয়ে যান তিনি। পর দিন থানায় অভিযোগ দায়ের করে ওই তরুণীর পরিবার।

তাদের অভিযোগ, বিনোদই ভুলিয়ে ভালিয়ে তরুণীকে সঙ্গে নিয়ে পালিয়েছেন। তবে স্থানীয়রা এও জানাচ্ছেন, বিনোদের সঙ্গে যুবতীর সম্পর্ক নতুন নয়। গত দু’বছর ধরে প্রেমের সম্পর্ক তাদের মধ্যে। তবে এখনও পর্যন্ত বিনোদ ও ওই তরুণীর কোনও খোঁজ পায়নি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here