শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
110

বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে শেরপুর উপজেলার দশমাইল এলাকায় পল্লী উন্নয়ন একাডেমির সামনে এবং ছোনকা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার শাজাহানপুরের চরভেলী গ্রামের শাহাদত হোসেনের ছেলে শ্রমিক ফরিদ উদ্দিন (৩৫) ও লালমনিরহাট সদরের কাজীরচওড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী দুলালী বেগম (৩০)।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ও প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি লালমনিরহাট থেকে ঢাকা যাচ্ছিল। সোমবার সকাল পৌনে ৬টার দিকে শেরপুর উপজেলার দশমাইল এলাকায় পল্লী উন্নয়ন একাডেমির সামনে মহাসড়কে পৌঁছালে বাসটিকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়।

এ ছাড়া ঢাকা ছেড়ে আসা নীলফামারীগামী একটি বাস বেলা ১১টার দিকে শেরপুর উপজেলার ছোনকা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মহাসড়কের সংস্কারকাজে নিয়োজিত সড়ক ও জনপথ বিভাগের শ্রমিক ফরিদ বাসচাপায় ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here