আওয়ামী লীগ সরকারের জনগণের ওপর আস্থা নেই : দুলু

0
348

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, গত ৩০ ডিসেম্বর দেশে নির্বাচনের নামে মহাতামাশা হয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকারের জনগণের ওপর আস্থা নেই বলে তারা গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে প্রশাসনকে ব্যবহার করে রাতের আঁধারে ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে।

তিনি আরও বলেন, মামলা, জেল-জুলুম, নির্যাতন চালিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না। তিনি দলীয় নেতাকর্মীদের ধৈর্য্য ধারণ করে কঠিন ঐক্য গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।

সোমবার বিকেলে স্বেচ্ছাসেবক দল নাটোর জেলা শাখা আয়োজিত বেগম জিয়া ও তারেক রহমানের মামলা প্রত্যাহার ও মুক্তি এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ সরকার নিজেকে যে নামেই অভিহিত করুক, তারা অবৈধ সরকার। আওয়ামী লীগ সরকার জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংসের জন্য সব ধরণের ষড়যন্ত্র ও চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা মামলা, জেল-জুলুম, নির্যাতন চালিয়ে জনগণের বিএনপিকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছে।

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নাটোর পৌরসভার সাবেক মেয়র ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শেখ এমদাদুল হক আল মামুন, জেলা বিএনপির প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাসেল রনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here