বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

0
526

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশের এলাকায় সোমবার দুপুর সোয়া ১টার দিকে পাঁচটি ককটেল বিস্ফোরিত হয়েছে। এছাড়া আরও একটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় পাওয়া গেছে। ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি শেষে চলে যাওয়ার সময় এ বিস্ফোরণ ঘটেছে বলে জানা যায়।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বর্তমান কমিটির পক্ষে ছাত্রদল নেতাকর্মীরা অবস্থান নেয়। পরবর্তীতে দুপুর পৌনে ১২টার দিকে বিক্ষুব্ধ কর্মীরা মিছিল সহকারে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তাদের সামনে আসলে কমিটির পক্ষের নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে চলে যায়। তারপর থেকেই ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের অবস্থান কর্মসূচি শুরু করেছিল।

কাউন্সিলের তফসিল বাতিল, বয়সসীমা প্রত্যাহার ও আন্দোলনকারীদের বহিষ্কারাদেশ প্রত্যাহারসহ কয়েকটি দাবিতে কার্যালয় অবরোধ করে আন্দোলনকারীরা।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ গণমাধ্যমকে বলেন, বিক্ষুব্ধ ছাত্রনেতারা মিছিল করে চলে যাওয়ার সময় ছোট আকারের ৪/৫টা ককটেল বিস্ফোরণ ঘটেছে। ধারণা করা হচ্ছে, যারা মিছিল করে এসেছিলো তারাই এ ককটেল বিস্ফোরণ ঘটিয়ে থাকতে পারে। যেখানে ককটেল বিস্ফোরণ হয়েছে আমাদের কাছ থেকে একটু দূরে হওয়ায় কারা ফাটিয়েছে আমরা সনাক্ত করতে পারিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here