ইনজুরির হানা, অস্বস্তিতে অস্ট্রেলিয়া

0
61

চলতি বিশ্বকাপে পয়েন্ট টেবলের শীর্ষে থেকেও স্বস্তি নেই অস্ট্রেলিয়া শিবিরে। শুক্রবার চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শন মার্শ। তার ডান হাতের হাড়ে চিড় ধরেছে। ফলে তাকে দেশে ফিরিয়ে দেওয়া হচ্ছে। পরিবর্ত হিসেবে শিবিরে যোগ দিচ্ছেন পিটার হ্যান্ডসকম্ব।

অস্ট্রেলিয়া শিবির থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার অনুশীলনের সময় চোট পান মার্শ। নেটে প্যাট কামিন্সের বল আছড়ে পড়ে তার হাতে। পরে ফিজিও চোট পরীক্ষা করে জানান, হাড়ে চিড় ধরা পড়েছে। ফলে কোন অবস্থাতেই তার পক্ষে খেলা সম্ভব নয়। বরং দলের ফিজিও যা ইঙ্গিত দিয়েছেন, তাতে দরকার পড়লে অস্ত্রোপচারও করাতে হতে পারে মার্শকে।

তবে সেখানেই শেষ নয়। নেটে চোট পেয়েছেন অস্ট্রেলিয়া দলের অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলও। তিনি আহত হন মিচেল স্টার্কের লাফিয়ে ওঠা বল সামলাতে গিয়ে। যদিও ম্যাক্সওয়েলের চোট তেমন গুরুতর নয় বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, ‘‘ওর ডান হাতেও চোট লেগেছে। তবে আমরা চোটের স্ক্যান করিয়ে জানতে পেরেছি, চোট তেমন গুরুতর নয়। চোটের জায়গা সামান্য ফুলে রয়েছে। তবে আমাদের বিশ্বাস, সেমিফাইনাল ম্যাচের আগে ঠিক হয়ে যাবে ম্যাক্সওয়েল।’’ ল্যাঙ্গার এমনও ইঙ্গিত দিয়েছেন, তেমন হলে আজ, শনিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচে নাও খেলনো হতে পারে ম্যাক্সওয়েলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here