নারায়ণগঞ্জে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

0
59

নারায়ণগঞ্জের ফতুল্লায় গার্মেন্টস কর্মী স্ত্রীকে মারধর ও শ্বাসরোধে হত্যার পর বিষ খেয়ে স্বামী আত্মহত্যা করেছে। মঙ্গলবার ভোরে ফতুল্লার পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকায় মোশারফ হোসেনের বাড়িতে এঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাষাঢ়া মোড়ের চা বিক্রেতা জামাল হোসেন (৩৫) ও তার স্ত্রী স্থানীয় ফকির গার্মেন্টের কর্মী পলি বেগম (২৮)। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার মীর্জাগঞ্জ থানার ময়দাশ্রীনগর গ্রামে।

নিহত পলির বোন জামাই আক্তার হোসেন জানান, ভোর রাতে আমার শ্যালক মাহিন আমাকে ঘুম থেকে ডেকে উঠিয়ে বলেন পলি নেই। তখন দ্রুত তাদের ঘরে গিয়ে দেখি দুজন পাশাপাশি পড়ে আছে। পলির মুখ ভর্তি রক্ত দাত নেই। আর জামালের মুখ দিয়ে ফেনা বেরুচ্ছে। এসময় আশপাশের লোকজন ডেকে এনে তাদের দুজনকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাই। সেখানে জরুরী বিভাগের ডাক্তার পলিকে মৃত ঘোষনা করেন এবং জামালকে ঢাকা মেডিকেলে নেয়ার পরামর্শ দেয়। এরপর জামালকে ঢাকা মেডিকেলে নেয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন। তাদের মধ্যে কি নিয়ে বিরোধ ছিলো তা আমার জানা নেই।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, পলির মাথায় বটির কোপ ও মুখে কাঠ দিয়ে আঘাত করা হয়েছে। এতে পলির মৃত্যু হয়। এরপর জামাল বিষ পান করে আত্মহত্যা করেছে। বিষয়টি আরও তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here