ঈদ যাত্রায় ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু

0
108

বাংলা খবর ডেস্ক: পঞ্চগড় সিরাজুল ইসলাম রেল স্টেশন থেকে পবিত্র ঈদ-উল-আযহার পর ঢাকা ফেরতের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। সোমবার সকাল থেকে এই কার্যক্রম শুরু হয়।

অগ্রিম টিকিট বিক্রির এই কার্যক্রমকে বিশেষ তদারকি শুরু করেছে প্রশাসন। টিকিট বিক্রির প্রথম দিনে কাউন্টারে টিকিট প্রত্যাশীদের তেমন ভির দেখা না গেলেও একজন নির্বাহী মেজিষ্ট্রেট এবং একজন অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সরব উপস্থিতি দেখা গেছে।

পঞ্চগড় রেলওয়ে সূত্র জানায়, পর্যায়ক্রমে পঞ্চগড় থেকে ঢাকা টিকিট প্রদান করা হবে। কালোবাজারি ঠেকাতে জেলা প্রশাসনের সহকারি কমিশনার ইকবাল হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ারটার) মো. আলমগীর রহমান এর উপস্থিতিতে টিকিট বিক্রি শুরু হয়। আগাম টিকিট বিক্রির প্রথম দিন পঞ্চগড় স্টেশন থেকে একতা এক্সপ্রেস এবং দ্রুতযান এক্সপ্রেস এর বরাদ্দকৃত শোভন চেয়ার ৫০ টি এবং এসি চেয়ার ২৫টি করে আসনের মধ্যে ২৫টি করে শোভন চেয়ার এবং ১২ টি করে এসি চেয়ার অ্যাপস এর মাধ্যমে প্রদান করা হবে।

একইভাবে পঞ্চগড় এক্সপ্রেস এর ২৩০ টি শোভন চেয়ার এবং ২৪ টি এসি চেয়ার এর মধ্যে ১১৫ টি শোভন চেয়ার এবং ১২টি এসি চেয়ার আসন অ্যাপস এর মাধ্যমে প্রধান করা হবে। বাকি টিকিট পর্যায়ক্রমে স্টেশন টিকিট কাউন্টার থেকে প্রদান করা হবে।

পঞ্চগড় সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন মাস্টার মো. মোশারফ হোসেন বলেন, ঈদে টিকিটের কালোবাজারি ঠেকাতে সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। যে কোন অপতৎপরতা রোধে রেলস্টেশনে রেল পুলিশের পাশাপাশি থানা পুলিশের টহল অব্যাহত থাকবে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here