কাশ্মীর ইস্যুতে আফ্রিদির টুইট, পাল্টা জবাব গম্ভীরের

0
63

বাংলা খবর ডেস্ক: আফ্রিদি-গম্ভীরের বাকযুদ্ধ যেন থামছেই না। গত কয়েকদিন ধরেই কাশ্মীরিদের পাশে থাকার কথা বলে চলেছেন আফ্রিদি। এবার এক ধাপ এগিয়ে আফ্রিদি বলেছেন, তিনি নিয়ন্ত্রণরেখায় পৌঁছে কাশ্মীরিদের পাশে দাঁড়াবেন। আর তার পরই গম্ভীর তাকে শিক্ষা দিতে মাঠে নেমে পড়েন।

বুধবার টুইটারে আফ্রিদি লেখেন, আমাদের প্রধানমন্ত্রীর প্রস্তাবে সবার এগিয়ে আসা উচিত। শুক্রবার ‘মাজার এ কুয়াইদ’-এ দুপুর ১২টার সময় আমি থাকছি। ৬ সেপ্টেম্বর এক শহীদের বাড়িতেও যাওয়ার ইচ্ছে রয়েছে। তাছাড়া নিয়ন্ত্রণরেখায় দেখা হচ্ছে।

আফ্রিদির এই টুইটের জবাবে গম্ভীর লেখেন, ”এই ছবিতে শহীদ আফ্রিদি নিজেকেই প্রশ্ন করছে, এমন কোন কাজ করলে শহীদ আফ্রিদিকে লজ্জিত করা যায়! সেইসঙ্গে আরও এক বার প্রমাণ হল, এখনও পরিণত হতে ওর অনেক সময় লাগবে। তাই আমি ঠিক করেছি, অনলাইন কিন্ডারগার্টেন টিউটোরিয়াল অর্ডার করে ওকে পাঠাব।”

কাশ্মীরের মানুষের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছেন পাকিস্তানের আরেক প্রাক্তন তারকা ব্যাটসম্যান জাভেদ মিয়াঁদাদ। তার টুইট, ”শান্তির পতাকা হাতে নিয়ে পাকিস্তান সীমান্তে যাওয়ার ইচ্ছে রয়েছে। ক্রীড়াজগত ও অন্যান্য ক্ষেত্রের বিশেষ ব্যক্তিত্বদের আমার সঙ্গে যোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি। কাশ্মীরিদের সঙ্গে শান্তি নিয়ে চর্চা করব বলে ঠিক করেছি। কাশ্মিরের মানুষদের উপরে অত্যাচার থামানো না হলে আমি একাই সীমান্তে গিয়ে শান্তির বার্তা দেব। ওদের পাশে আছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here