ভালো ছবি বানিয়েও হল পাচ্ছেন না পরিচালক

0
103

বাংলা খবর ডেস্ক: ঢাকাই অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির প্রথম কলকাতার ছবিতে অভিনয় করেছেন। ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ নামের ছবিটি মুক্তি পাবে আগামী ২০ সেপ্টেম্বর। এরই মধ্যেপ্রকাশ হওয়া ছবিটির টিজার, ট্রেলার ও গান শ্রোতা-দর্শকদের প্রশংসায় ভেসেছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য ভীষণ আশাবাদি ছিলেন তার এই নতুন ছবিটি নিয়ে।

কিন্তু ছবির হল লিস্ট হাতে পেয়ে চমকে গেছেন তিনি। বুধবার হল তালিকা হাতে পাওয়ার পর পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য দেখেন ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ কলকাতার কোনো সিনেমা হল পায়নি। সোদপুর এবং বারুইপুরের দুটি হল ছাড়া আশ্চর্যজনক ভাবে আগরতলা ও শিলিগুড়িতে মাত্র দু’টি হলে হল পেয়েছে এই সিনেমা।

ফেসবুকে পরিচালক একটি পোস্ট দেন। তবে তিনি যে হাল ছাড়তে রাজি নন। প্রদীপ্ত ভট্টাচার্য তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘অনেকে আমাদের ছবির হল লিস্ট জানতে চাইছেন। আজকে এই সময় অবধি আমরা কলকাতায় একটিও হল পাইনি। কেন পাইনি জানি না। যারা ছবিটা দেখব কোথায় ভাবছেন তারা দয়া করে কুচবিহার বা ত্রিপুরার টিকেট কেটে সেখানে গিয়ে ছবিটি দেখতে পাবেন।

বুক মাই শো তে টিকেট না কেটে আই আর সি টি সি বা মেক মাই ট্রিপে টিকেট বুক করুন এবং বাংলা ছবির প্রতি যথেচ্ছ করুণা বর্ষণ করুন। খুবই খারাপ লাগছে। কিন্তু হাল ছাড়া যাবে না। ছবি আমরা দেখাবোই। আপনারাও দেখবেন আশা রাখি। হলের তালিকায় একবারটি চোখ বুলিয়ে নিন তাহলেই বুঝবেন এত কথা কেন বলছি।’

এই সিনেমায় জোতিকা জ্যোতির নায়ক ঋত্বিক চক্রবর্তী। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রাহুল বন্দ্যোপাধ্যায়, অপরাজিতা, সায়ন প্রমুখ।

প্রসঙ্গত শুক্রবার কলকাতায় মুক্তি পাচ্ছে ‘গোয়েন্দা জুনিয়র’, ‘১৭ সেপ্টেম্বর’, ‘প্রস্থানম’, ‘দ্য জ়োয়া ফ্যাক্টর’, ‘র্যাম্বো: লাস্ট ব্লাড’-সহ মোট ১১টি ছবি। প্রতিটিই কমবেশি হল পেয়েছে কলকাতায়। শোনা যাচ্ছে যার মধ্যে কয়েকটি বাংলা ছবি টাকা দিয়ে হল পেয়েছে।

বৃহস্পতিবার ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমা নিয়ে মাল্টিপ্লেক্সের কর্মকর্তাদের সঙ্গে মিটিংয়ে বসার কথা পরিচালকের। যদি একটিও শো না পাওয়া যায় তাহলে আপাতত ছবি মুক্তি স্থগিত থাকবেই বলে জানান পরিচালক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here