শেখ হাসিনা মানুষের হৃদয়ের স্পন্দন বোঝেন : শিল্পমন্ত্রী

0
92

বাংলা খবর ডেস্ক: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে। দেশের মানুষকে ভালো রাখার রাজনীতি করে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা, অন্তর ও হৃদয়ের স্পন্দন বোঝেন। তাই নিজের জন্য চিন্তা না করে শুধু দেশের জন্য চিন্তা করেন। দেশের মানুষের জন্য কাজ করেন।

শুক্রবার বিকেলে নরসিংদীর মনোহরদী উপজেলার সল্লাবাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্ধন ছাত্র পরিষদ আয়োজিত সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ৫০ জন মেধাবী শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

মন্ত্রী বলেন, বর্তমান যুবসমাজকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তাদের সব অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তারা যেন পথ হারিয়ে না যায় সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। তাদেরকে সংগঠনে যুক্ত করে সমাজের জন্য কাজ করতে হবে।

সংগঠনের সভাপতি বোরহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাফিয়া আক্তার শিমু, মনোহরদীর পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, পৌরসভার ৬ নং ওয়ার্ড কমিশনার মাসুদ রানা, বন্ধন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রাকিব হোসেনসহ প্রমুখ।

অনুষ্ঠানে জায়েদ বিন আমজাদকে সভাপতি ও তৌহিদুল ইসলাম নাদিমকে সাধারণ সম্পাদক করে বন্ধন ছাত্র পরিষদের নতুন কমিটি ঘোষণা করেন মন্ত্রী। এছাড়া তিনি সংগঠনটির পাঠাগারের জন্য ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা দেন।

এর আগে সকালে তিনি রায়পুরা উপজেলার আদিয়াবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক ডিন ড. মনিরুজ্জামানের আদিয়াবাদ সাহিত্য ভবন ও ভাষাতত্ত্ব কেন্দ্র পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here