ফেনসিডিল বিক্রির সময় যুবলীগ নেতা গ্রেফতার

0
513

বগুড়ার ধুনট উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিলসহ পৌর যুবলীগের সভাপতি সোহরাব হোসেন ওরফে সৌরভ খানকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সোহরাব হোসেন ধুনট সদরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। শনিবার বিকেলে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, যুবলীগ নেতা সোহরাব হোসেন দীর্ঘদিন ধরে মাদক সেবন ও বিক্রিসহ বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়িত। ২০০৫ সালে থেকে ২০১৯ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত বগুড়া, শেরপুর ও ধুনট থানায় তার বিরুদ্ধে হত্যা, ছিনতাই, মাদক, জুয়া ও বিস্ফোরক আইনে সাতটি মামলা হয়েছে। বর্তমানে মামলাগুলো আদালতে বিচারাধীন।

শনিবার নিজ বাড়িতে ফেনসিডিল বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিলসহ সোহরাব হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি শেখ মতিউর রহমান বলেন, সোহরাব হোসেনকে কয়েক দফায় সতর্ক করে দেয়া হয়েছিল। কিন্তু মাদক বিক্রির পথ থেকে সরে আসেনি সোহরাব। এখন গ্রেফতার হওয়ায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, মাদক কারবারি সোহরাব হোসেনকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here