ইতালিতে প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন পালন

0
68

বাংলা খবর ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে ইতালি আওয়ামী লীগ। রোববার ২৯ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যা ৮টায় রোমের পিসি আই হলে জাঁকজমকপূর্ণ আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

southeast

নেতাকর্মীরা প্রিয় নেত্রীর জন্মদিনে দোয়া মাহফিল ও কেক কাটেন এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়। পরে একে অপরের মুখে কেক তুলে দেন তারা।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আলী আহমেদ ঢালীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী, নজরুল ইসলাম মাঝি, সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফর রহমান, জামান মোক্তার, কামরুল আহসান মিন্টু, দিন মোহাম্মদ দিনু, আব্দুর রহমান, প্রচার সম্পাদক মান্নান মাদবার মঞ্জু, কৃষি বিষয়ক সম্পাদক কবির হোসেন, মহিলা সম্পাদক তুহিনা সুলতানা মলি।

southeast

আরও উপস্থিত ছিলেন- সদস্য শেখ ইসহাক, সাইফুল ইসলাম, মঞ্জুরুল কবীব, কাতানিয়া আওয়ামী লীগ সভাপতি সেলিম মোল্লা, যুবলীগ ইতালি শাখার দপ্তর সম্পাদক সোহেল বকসি, রোম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি স্বপন হাওলাদার, মহিলা আওয়ামী লীগ ইতালির যুগ্ম সাধারণ সম্পাদক রীনা কবির।

ছাত্রলীগ ইতালি শাখার সিনিয়র সহ-সভাপতি অনিক হাওলাদার, রোমা নর্দ আওয়ামী লীগ নেতা মজিবর রহমান, মাসুদ সিদ্দিকী, রাজীব রহমান, অত্তাভিয়ানো আওয়ামী লীগ নেতা কামাল হোসেন প্রমুখসহ রোমের সর্বস্তরের আওয়ামী নেতাকর্মীরা।

এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী চারদিক মুখরিত স্লোগানে দলীয় প্রধানের সাফল্য বর্ণনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here