বাংলাদেশের সমর্থন চাইলেন সাকিব

0
59

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে আছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। বার্বাডোজ ট্রাইডেস্টসের হয়ে মাঠ মাতাচ্ছেন তিনি। তার দল ইতিমধ্যে নকআউটপর্বে উঠেছে। কোয়ার্টার ফাইনালে এই লিগে এখনো অপরাজিত দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের মুখোমুখি হবে তারা। গুরুত্বপূর্ণ এই ম্যাচের জন্য বাংলাদেশি ভক্তদের কাছে সমর্থন চেয়েছেন সাকিব।

গ্রুপ পর্বে ১০ ম্যাচ শেষে ৫ ম্যাচে জয় ও ৫টি তে হেরে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সাকিবের দল বার্বাডোজ। সমান ম্যাচের সবকটিতে জিতে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে শোয়েব মালিকের দল গায়না অ্যামাজন ওয়ারিয়র্স।

গায়নার বিপক্ষে কোয়ালিফায়ার ম্যাচে বাংলাদেশি ভক্তদের সমর্থন প্রত্যাশা করে এক ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘বাংলাদেশ বসে আপনারা যারা আমাদের খেলা দেখছেন আশা করি সবাই আমাদেরকে অনেক সমর্থন করবেন। অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ আমাদের জন্য। আমি নিশ্চিত যে আপনারা আমাদের পূর্ণ সমর্থন দেবেন। আশা করছি আমরা ভালো একটি ফলাফল করতে পারবো। ধন্যবাদ সবাইকে।’

আজ বাংলাদেশ সময় রাত ১টা ৩০ মিনিটে প্রথম কোয়ালিফার ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা গায়না অ্যামজন ওয়ারিয়র্সের মুখোমুখি হবে সাকিবের দল বার্বাডোজ ট্রাইডেন্টস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here