ধনীর আদুরে মেয়ে মৌ খান!

0
334

বাংলা খবর ডেস্ক :

নবাগত নায়িকা মৌ খান। তিনি নতুন একটি ছবিতে চুক্তিবন্ধ হয়েছে। নাম ‘তুই আমার জান’। এতে নায়িকার বিপরীতে অভিনয় করবেন নবাগত নাহিদ ইরফান। আর ছবিটি নির্মাণ করবেন নির্মাতা রাকিবুল আলম রাকিব।

এর আগে, নবাগত মৌ খান ‘বান্ধব’ ও ‘বাহাদুরী’ নামে দুটি ছবির শুটিং শেষ করেছেন। বর্তমানে ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অনুপম কথাচিত্রের ব্যানারে ‘বান্ধব’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। আর ছবিটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। এতে মৌয়ের বিপরীতে দেখা যাবে সুমিতকে। অন্যদিকে শফিক হাসানের ‘বাহাদুরী’ সিনেমায় চিত্রনায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন মৌ খান।

এদিকে নতুন ছবি নিয়েও মুখ খুলেছেন নায়িকা মৌ খান। বলেছেন, ‘তুই আমার জান’ সিনেমাটি রোমান্টিক ও সামাজিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে। এতে ধনীর আদুরে মেয়ের ভূমিকায় অভিনয় করবো। এতে সিনেমার নায়ক আমার প্রেমে হাবুডুবু খাবে। তারপরেই ঘটনা মোড় নেয় অন্যদিকে। আশা করছি, ভিন্ন ধাঁচের ছবি দর্শকের ভালো লাগবে।

প্রসঙ্গত, ‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মৌ খানের। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ছবিটি নির্মাণ করেছেন মোহাম্মদ আসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here