অস্ত্র ঠেকিয়ে ২ শিক্ষার্থীকে হুমকি, ঢাবির ২ শিক্ষার্থী আটক

0
81

বাংলা খবর ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মুহসীন হলে অস্ত্র ঠেকিয়ে দুই শিক্ষার্থীকে হুমকি দেওয়ার পর পিস্তল ও ইয়াবাসহ দুই শিক্ষার্থীকে আটক করেছে প্রক্টোরিয়াল বডি। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর একেএম গোলাম রাব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার বিগত কমিটির সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান তুষার ও উপ-অর্থ বিষয়ক সম্পাদক আবু বকর আলিফ। এই ঘটনায় ইমরান ফরহাদ ইমন নামে একজন পলাতক রয়েছে। তিনি মুহসীন হল ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে হলের ১২১ নং রুমে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ওই রুম থেকে ফুল লোডেড একটি রিভলবার, ছয় পিস ইয়াবা, এক বোতল ফেন্সিডিল, সিসি ক্যামেরা, বেশ কয়েকটি রড ও একটি খেলনা রাইফেল ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।

হল প্রাধ্যক্ষ নিজামুল হক ভুইয়া বলেন, তুষার আমাদের হল সংসদের এক নেতা এবং আরেক শিক্ষার্থীকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছিল। প্রক্টরিয়াল টিম অভিযান চালিয়ে রুম থেকে পিস্তল ও মাদক দ্রব্য উদ্ধার করেছে। তাদের হল থেকে বহিষ্কার করা হবে। এই ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা করা হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here