বিএনপি মাঠে নামায় সরকার ভীত হয়েছে: মোশাররফ

0
88

বাংলা খবর ডেস্ক: বিএনপি দেশের মানুষের স্বার্থ রক্ষায় মাঠে নেমেছে জানিয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এ কারণে সরকার ভীত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমদকে গ্রেপ্তার করেছে।

রবিবার প্রবারণা পূর্ণিমা উৎসব উপলক্ষে রাজধানীর গুলশানে নিজ বাসায় বৌদ্ধ সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

দেশে বাকস্বাধীনতা নেই অভিযোগ করে মোশাররফ হোসেন বলেন, এ কারণে হত্যা করা হয়েছে বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে। এর প্রতিবাদে বিএনপি রাজনৈতিক কর্মসূচি দিয়েছে। তাতেই ভীত হয়ে সরকার এখন দলের নেতাকর্মীদের আটক করছে।

তিনি বলেন, সরকার ভারতের সঙ্গে যে ৪টি চুক্তি করেছে তার সবগুলোই দেশের স্বার্থবিরোধী। এই চুক্তির ফলে ফেনী নদীর পানি ভারত নিয়ে যাবে। চট্টগ্রাম ও মোংলাবন্দর ব্যবহার করবে, বিদেশ থেকে এলপিজি গ্যাস এনে তা ভারতকে দেওয়া হবে আর সমুদ্রসীমায় রাডার স্থাপন করবে। সবগুলোই ভারতের স্বার্থে করা হয়েছে।

মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী আমাদের জন্য কিছুই আনতে পারেননি। এসব বিষয় নিয়েই বুয়েট ছাত্র আবরার ফাহাদ তার ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ার কারণে তাকে হত্যা করা হয়েছে। আবরার ফাহাদ যে স্ট্যাটাস দিয়েছে এটা শুধু তার নিজের বক্তব্য নয়। এটা সারা দেশের মানুষের মনের কথা।

কলেজ ও বিশ্ববিদ্যালয় বুড্ডিস্ট স্টুডেন্ট অ্যাসোসিয়েশন আয়োজিত এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যফ্রন্টের নেতা গৌতম চক্রবতী, সুশীল বড়ুয়া, বিপ্লব বড়ুয়া, জিকু বড়ুয়া ও বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here