বিএনপি পারলে আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করুক: ওবায়দুল কাদের

0
69

বাংলা খবর ডেস্ক: কারাবন্দি দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে আন্দোলন করে মুক্ত করবে বিএনপি নেতাদের এমন বক্তেব্যের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা অভিযোগ করেছেন সরকার খালেদা জিয়ার জামিনে বাধা দিচ্ছে। আন্দোলন করে তারা বেগম জিয়াকে মুক্ত করবে। আমি বলবো, নির্বাচনে পরাজিত বিএনপি জনসমর্থন হারিয়েছে। তারা যদি পারে রাজপথে এসে আন্দোলন করে তাদের নেত্রীকে মুক্ত করুক।

শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের বৈঠকে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে। যাদের বিরুদ্ধে সন্ত্রাস, দুর্নীতি, মাদকের অভিযোগ রয়েছে তাদের সংগঠন থেকে বাদ দিতে হবে। বিতর্কিত ও অনুপ্রবেশকারীরা যাতে কমিটিতে স্থান না পায়।

ওবায়দুল কাদের স্বেচ্ছাসেবক লীগ নেতাদের উদ্দেশে বলেন, নিজের জনপ্রিয়তা বাড়াতে বিতর্কিত লোক দলে ভেড়াবেন না। ক্লিন ইমেজের লোকদের দলে ভেড়াবেন। আমরা ক্লিন ইমেজর লিডারশীপ গড়ে তুলতে চাই।

স্বেচ্ছাসেবক লীগে নারী নেতৃত্ব বাড়ানোর তাগিদ দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যেসব নারী সংগঠন করতে আগ্রহী তাদের সংগঠনের সঙ্গে সম্পৃক্ত করুন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আ ফ ম বাহাউদ্দীন নাছিন, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল গুহ, সদস্য সচিব গাজী মেসবাউল হোসেন সাচ্চু, সহ-প্রচার সম্পাদক ওবায়দুল হক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here