রাজাকার বেশি মুজিবের বংশে, জিয়াউর রহমানের পারিবারের কেউ নেই, বললেন গয়েশ্বর

0
53

বাংলা খবর ডেস্ক: বুধবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বিজয় দিবসের আলোচনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য এ কথা বলেন। তিনি বলেন, রাজাকারদের তালিকায় সবচেয়ে বেশি রাজাকার গোপালগঞ্জে। আপনারা রাজাকারের তালিকা প্রকাশ করলেন সেখানে দেখা গেছে আপনাদেরই লোক ৮ হাজারের ওপরে। শেখ মুজিবের ফুফাতো ভাই তিনি রাজাকারের তালিকায় আছেন। শেখ মুজিবের চাচা তিনি পাকিস্তানের পক্ষে স্বাক্ষর করেছিলেন।

গয়েশ্বর প্রশ্ন করেন, স্বরাষ্ট্রমন্ত্রী কি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য না ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ? আওয়ামী লীগ যে ভাষায় বিএনপির বিরুদ্ধে কথা বলে, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী একই ভাষা তাদের পার্লামেন্টে প্রয়োগ করছেন। ভারতের মন্ত্রীর উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, আপনাকে বলবো ভবিষ্যতে বাংলাদেশে এসে জরীপ করেন। হিন্দুদের পরিত্যাক্ত সম্পত্তির ৯০ শতাংশ আওয়ামী লীগের দখলে। আওয়ামী লীগের নেতাদের সম্পতির ১০ শতাংশ পাওয়া যাবে না সিএস রেকর্ডে নাম আছে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, মিয়ানমার থেকে যাদের পাঠানো হয়েছে মিয়ানমার স্বীকার করছে না। তারা বলছে এরা বাংলাদেশের। একই ভাবে এনআরসি ভারতীয় নাগরিকদের স্বীকার করতে চায় না। এরাও বলবে তারা বাংলাদেশি নাগরিক। দুটি পদক্ষেপই বাংলাদেশের বিপক্ষে। সম্পাদনা : শাহানুজ্জামান টিটু , সমর চক্রবর্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here