হিন্দিতে ওজিলের টুইট

0
73

বাংলা খবর ডেস্ক: উৎসবমুখর পরিবেশে ভারতজুড়ে উদযাপিত হচ্ছে দীপাবলি। ভারতবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট জগতের রথী-মহারথীরা। সেই তালিকায় আছেন ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, বীরেন্দ্র শেবাগ, কপিল দেবরা। শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে বিদেশ থেকেও। ভারতীয়দের ‘শুভ দীপাবলি’র বার্তা পাঠিয়েছেন ব্রায়ান লারা থেকে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথও।

ফুটবল দুনিয়ার মহাতারকারাও ভারতবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। অভিনব বার্তা পাঠিয়েছেন জার্মানির সাবেক ফুটবলার মেসুত ওজিল। হিন্দি ভাষায় শুভকামনা জানিয়েছেন তিনি। তুর্কি বংশোদ্ভূত জার্মান তারকা লিখেছেন, মেরি তরফ শে দিওয়ালি কি হার্দিক শুভ কামনায়ে। আমার তরফ থেকে দিওয়ালির শুভেচ্ছা। ভারতে আমার ভক্তদের জানাই দিওয়ালির শুভেচ্ছা। ওজিলের করা সেই টুইটে সাড়া পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়!

শুধু ক্রিকেটবিশ্ব কিংবা ফুটবল দুনিয়ায় নয়, শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে ক্রীড়াজগতের অন্যান্য ক্ষেত্রের ক্রীড়াবিদদের থেকেও। ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু ও সাইনা নেহওয়াল থেকে শুরু করে টেনিস সেনসেশন সানিয়া মির্জা- সবাই মেতে উঠেছেন এ উৎসবে। শুভেচ্ছা জানিয়েছেন দেশবাসীকে। অনেকে ভিডিওবার্তাও পাঠিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here