অন্তঃসত্ত্বা কালকি, স্বামী কে জানতে চেয়ে ট্রল

0
79

বাংলা খবর ডেস্ক: অন্তঃসত্ত্বা, অথচ বিয়ে হয়নি! তুমি না প্রেগন্যান্ট, তোমার স্বামী কে? অন্তঃসত্ত্বা হওয়ার পর সোশ্যাল সাইট থেকে শুরু করে নেট দুনিয়ায় এ রকমই  হাজারও প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে অভিনেত্রী কালকি কোচলিনকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে সেই সব অভিজ্ঞতা নিয়ে কথা বলেন তিনি।

কালকি জানান, পরিবারের সমস্ত সদস্য পাশে থাকলেও বিয়ে না করে অন্তঃসত্ত্বা হওয়ায় বেশ কিছু জায়গায় ট্রোলের সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে সকলে এমনটা নয়। তিনি যেখানে থাকেন সেখানকার বেশিরভাগ প্রতিবেশী প্রতি মুহূর্তে তার খোঁজ নিচ্ছেন, কিছু প্রয়োজন কী না তা দেখভাল করছেন।

কালকি আরও জানান, ‘অন্তঃসত্ত্বা না হলেও আপনাকে নিয়ে গসিপ হতে পারে। যদি আপনি সেলিব্রিটি না হয়ে সাধারণ মানুষ হন, তাতেও কিছু মানুষ আপনাকে ট্রোল করবেই। প্রত্যেক মানুষের মতামত ভিন্ন, তাই আমার কাছে ট্রল করা ঠিক মনে হয়েছে।’

কালকি মা হতে চলার প্রতিক্রিয়া নিয়ে জানান, প্রথমে নাকি বিশ্বাসই হয়নি তার। এই মুহূর্তে নতুন সদস্য আনার পরিকল্পনা ছিল না। তাই প্রথম বার প্রেগন্যান্সি কিটে ফলাফল পজিটিভ আসায় আমি কিছুতেই বিশ্বাস করতে পারছিলাম না। আবারও টেস্ট করাই। তখনও ফলাফল পজেটিভ। যখন জানতে পারলাম মনে মনে খুবই খুশি হয়েছিলাম।

তবে যাবতীয় গসিপে তিনি যে পার্টনার গাই হার্সবার্জকে সব সময় পাশে পাচ্ছেন সে কথাও জানান কালকি। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে ২০১৫-তে বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানো বাদক গাই হার্সবার্জের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। বর্তমানে লিভ-ইনে রয়েছেন তারা। এবার সুখবর দিলেন ওই কাপল। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here