ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

0
212

বাংলা খবর ডেস্ক: ঝিনাইদহ হরিনাকুন্ডুতে বাদশা শেখ (৫২) নামের এক ব্যক্তি কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি জনযুদ্ধের আঞ্চলিক কমান্ডার ছিলেন।

রবিবার দিবাগত রাত ২টার দিকে ওই উপজেলার তেতুলিয়ার মোড়ে মেহগনি বাগানের মাঠে এ ঘটনা ঘটে।এ সময় আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। উদ্ধার করা হয় একটি পিস্তল দুই রাউন্ড গুলি ও দুইটি হাঁসুয়া।নিহত বাদশা ওই উপজেলার জোড়াপুকুর গ্রামের হেলাল উদ্দিন শেখের ছেলে।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, জনযুদ্ধের আঞ্চলিক কমান্ডার বাদশাহ তার দলবল নিয়ে ওই মেহগনি বাগানে গোপন বৈঠক করছিলেন। এমন সংবাদের ভিত্তিতে টহল পুলিশের একটি দল ওই এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাদশা ও তার লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে উভয় পক্ষের মধ্যে প্রায় ৩০ রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় বাদশা গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত পুলিশের এসআই সোরোয়ার হোসেন ও কনস্টেবল সোহেল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাদশার নামে হরিণাকুন্ডু থানায় সাতটি হত্যা দুইটি অস্ত্র মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here