কোনালের কণ্ঠে রুনা লায়লার গান

0
437

বাংলা খবর ডেস্ক: উপমহাদেশের কিংবদন্তি সংগীত তারকা রুনা লায়লার এবারের জন্মদিনে তার গাওয়া আশির দশকের জনপ্রিয় একটি গান নতুন করে গেয়েছেন ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’র শিল্পী কোনাল। নতুন মোড়কে ‘মন চায় প্রতিদিন’ শিরোনামে ভিডিও আকারে প্রকাশ হয়েছে কোনাল।

রোববার বিকেলে কোনালের নিজের ইউটিউব চ্যানেল ও অনুপম মিউজিকে ‘মন চায় প্রতিদিন’ প্রকাশ হয়েছে। গান গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওটির মডেল হয়েছেন কোনাল। মার্সেলের ব্যবস্থাপনায় নতুন করে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে গুলশানের একটি রেস্টুরেন্টে।

জনপ্রিয় বাংলা ছায়াছবি ‘মানসী’-তে রুনা লায়লার গাওয়া গানের নতুন সংস্করণ ‘মন চায় প্রতিদিন’ প্রসঙ্গে কোনাল বলেন, রুমা ম্যামের অনুমতি নিয়ে ওনার দিক-নির্দেশনা ও পরামর্শতেই এটি করেছি। রোববার ম্যামের জন্মদিনে উনাকে ট্রিবিউট (শ্রদ্ধা নিবেদন) করে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে।

তিনি বলেন, গান প্রকাশের ফিডব্যাক পাচ্ছি দারুণ। সবাই খুব এনজয় করছে। গানের তালে তালে নাচানাচিও করছে। এমনও হয়েছে যারা কখনো আমার গানের ভালো-মন্দ নিয়ে কথা বলেনি, তারাও ভালো বলছে। সবচেয়ে মজা ব্যাপার হচ্ছে, এ প্রজন্মের অনেকেই আগে জানত না রুনা ম্যামের এ গানটি আগে করেছিলেন।

২০০৯ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন কোনাল। সেই প্রতিযোগিতার প্রধান দুই বিচারকের একজন ছিলেন রুনা লায়লা। কোনাল জানান, তার সংগীতের আদর্শ প্রখ্যাত এ গায়িকা। কোনাল বলেন, ‘২০০৯ সাল থেকে ওনার আদর আর শাসন পেয়েছি, পাচ্ছি এখনো। সেরা কণ্ঠের মুকুটটাও তার হাতে পরেছি। জন্মদিনে সাহস করে তাকে উৎসর্গ করে এই গানটি উপহার দেওয়ার চেষ্টা করেছি। আমি আমার মতো করে গাইবার চেষ্টা করেছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here