সংগঠনে কর্মী হিসেবে কাজ করবো: যুবলীগের নতুন চেয়ারম্যান

0
82

বাংলা খবর ডেস্ক: আপনারা কর্মী নয়, শক্তি হবেন আমার। সংগঠনে একজন কর্মী হিসেবে কাজ করার ঘোষণা দিয়েছেন যুবলীগের নতুন চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

শনিবার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে যুবলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। সেখানে সংগঠনটির নতুন চেয়ারম্যান হিসেবে তার নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে মাঈনুল হোসেন খান নিখিলের নাম।

পরে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে যুবলীগের নতুন চেয়ারম্যান বলেন, সম্পূর্ণ সততার সাথে আমি দায়িত্ব পালন করবো। আপনারা কর্মী নয়, শক্তি হবেন আমার। যুবলীগের কর্মীদের দায়িত্ব, বঙ্গবন্ধু কন্যার দায়িত্ব পালনে আমরা সহযোগিতা করবো। যুবসমাজ যেন হেট পলিটিক্স কালচার থেকে বেড়িয়ে এসে জয় বাংলার কর্মী হিসেবে কাজ করে সেভাবেই কাজ করে যাবো।

শেখ ফজলে শামস পরশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় ছেলে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার কালরাতে শেখ ফজলে শামস পরশের বাবা-মাও শহীদ হয়েছিলেন। তার ছোট ভাই ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা-১০ আসনের এমপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here