এসএ গেমসের দলে সৌম্য-শান্তরা

0
68

বাংলা খবর ডেস্ক: নেপালে আসন্ন ১৩তম সাউথ এশিয়ান গেমস সামনে রেখে অনূর্ধ্ব-২৩ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলকে যথারীতি নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। সম্প্রতি ইমার্জিং এশিয়া কাপেও এই দলের দায়িত্ব পালন করেন তিনি।

ইমার্জিং এশিয়া কাপের অনেকেই বিসিবি ঘোষিত দলটিতে আছেন। দলে রাখা হয়েছে অভিজ্ঞ সৌম্য সরকার,সম্ভাবনাময়ী ও প্রতিশ্রুতিশীল ক্রিকেটার আফিফ হোসেন ও নাঈম শেখকে। আছেন সাইফ হাসান ও মানিক খান। তবে চোটের কারণে বাদ পড়েছেন তরুণ লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব।

২০১০ সালের পর এই প্রথম এসএ গেমসে ক্রিকেট অন্তর্ভুক্ত হয়েছে। সেবার ঘরের মাঠে স্বর্ণ জেতে বাংলাদেশ। আগামী ৪ ডিসেম্বর মালদ্বীপের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এসএ গেমস যাত্রা।

৬ ডিসেম্বর ভুটান, ৭ ডিসেম্বর নেপাল এবং ৮ ডিসেম্বর শ্রীলংকার মুখোমুখি হবেন সৌম্য-শান্তরা। এরপর ৯ ডিসেম্বর ফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে।

এসএ গেমসের বাংলাদেশ দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, ইয়াসির আলী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, মিনহাজুল আবেদীন আফ্রিদি, সৌম্য সরকার, তানভীর ইসলাম, হাসান মাহমুদ, মেহেদী রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূঁইয়া, মানিক খান ও মেহেদী হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here