ডিআরইউ নির্বাচন : আজাদ সভাপতি রিয়াজ সাধারণ সম্পাদক

0
182

বাংলা খবর ডেস্ক:
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে ইংরেজি দৈনিক ইন্ডিপেনডেন্টের বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম আজাদ এবং সাধারণ সম্পাদক পদে এশিয়ান মেইল টোয়েন্টিফোর ডটকমের প্রধান প্রতিবেদক রিয়াজ চৌধুরী নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১৬৩৫ জন ভোটারের মধ্যে এক হাজার ৩২৯ জন ভোট দেন।

সভাপতি পদে রফিকুল ইসলাম আজাদ ৫৫০ ভোট পেয়েছেন, ৪৮৯ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন বিবার্তা টোয়েন্টিফোর ডটনেটের বিশেষ প্রতিনিধি শাহনেওয়াজ দুলাল। সাধারণ সম্পাদক পদে ৫৬৭ ভোট পেয়েছেন রিয়াজ চৌধুরী, ৫৬৫ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম হাসিব।





রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে শনিবার সকাল থেকে শুরু হয় ঢাকায় কর্মরত পেশাদার সাংবাদিকদের এই সংগঠনের উৎসবমূখর নির্বাচন।রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে শনিবার সকাল থেকে শুরু হয় ঢাকায় কর্মরত পেশাদার সাংবাদিকদের এই সংগঠনের নির্বাচন।শনিবার দিনভর ভোটগ্রহণ শেষে সন্ধ‌্যায় ডিআরইউ নির্বাচন পরিচলনা কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ ও মঞ্জুরুল আহসান বুলবুল এ ফলাফল ঘোষণা করেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ৬৪৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন হাবিবুর রহমান। নিকটতম প্রতিদ্বন্দ্বী মাইনুল হাসান সোহেল পেয়েছেন ৬২৬ ভোট।

সহ-সভাপতি পদে নজরুল কবীর, যুগ্ম সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, দপ্তর সম্পাদক জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্যপ্রযুক্তি সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মজিবর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক এমএইচ আখতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে মাইনুল আহসান, এসএম মিজান আহমেদ, মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু, ইমরান মজুমদার, মুরাদ হোসেন ও সায়ীদ আবদুল মালিক নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা আগামী এক বছরের জন্য সংগঠনটির নেতৃত্ব দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here