সাফির ‘সিক্রেট এজেন্ট’- এ উষ্ণ-বাপ্পি

0
85

বাংলা খবর ডেস্ক: নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সাফিউদ্দিন সাফি। ‘সিক্রেট এজেন্ট’ নামের এই সিনেমায় নায়ক-নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পি চৌধুরী ও নবাগত উষ্ণ হক। রাজধানীর একটি রেস্টুরেন্টে এই চলচ্চিত্রটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

উষ্ণ বলেন, ‘গতকাল ছিল নায়ক বাপ্পি চৌধুরীর জন্মদিন। তো বাপ্পি ভাইয়ের জন্মদিনে তাকে সারপ্রাইজ দেওয়ার জন্য বড় করে একটা প্রোগ্রামের আয়োজন করা হয়। এখানেই সিনেমার নাম ঘোষণা করা হয়। আমি নিজেও জানতামনা। ফলে আমি সারপ্রাইজ হই।’

তিনি আরও বলেন,  ’খুব ভালো লাগছে। সাফি ভাইয়ের মতো একজন গুণী পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছি। এটা আমার জন্য বড় একটি অর্জন। বাপ্পী দেশের একজন জনপ্রিয় চিত্রনায়ক। আশা করছি আমাদের জুটি দর্শকরা গ্রহণ করবেন।’

এই চলচ্চিত্রটি পরিচালক সাফিউদ্দিন সাফি পরিচালিত ২৫তম চলচ্চিত্র হতে যাচ্ছে। এই বিষয়ে সাফিউদ্দিন সাফি বললেন,’আমার ক্যারিয়ারে ২৫টি চলচ্চিত্র পরিচালনার সৌভাগ্য আমার হচ্ছে। আমি এর জন্য ‘সিক্রেট এজেন্ট’ চলচ্চিত্র প্রযোজনা সংস্থা সহ আমার বাকি ২৪টি চলচ্চিত্রের প্রযোজক,শিল্পী ও দর্শকদের প্রতি আমার কৃতজ্ঞতা জানাচ্ছি। আশা করছি ‘সিক্রেট এজেন্ট’ চলচ্চিত্রটি দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।’ চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে,খুব শিগগিরই এর শুটিং শুরু হবে।

উল্লেখ্য, উষ্ণ বর্তমানে সাইফ চন্দনের ‘ওস্তাদ’ চলচ্চিত্রটির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এই চলচ্চিত্রটিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক রোশান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here