সাংবাদিকদের দোষ দিয়ে ভালো খেলার সুযোগ নেই: মাশরাফি

0
248

নিউজ ডেস্ক: জাতীয় দলে অভিষেকের পর থেকেই আসা-যাওয়ার মধ্যে রয়েছেন ইমরুল কায়েস। দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও জাতীয় দল থেকে একাধিকবার বাদ পড়েছেন এ অভিজ্ঞ ক্রিকেটার। সদ্য শেষ হওয়া ভারত সফরে টেস্টে প্রত্যাশিত ব্যাটিং করতে পারেননি তিনি।

ভারতের ইন্দোর এবং কলকাতার ইডেন গার্ডেন্সে সবমিলে চার ইনিংসে ৬,৬,৪,৫ রানে আউট হন কায়েস। ভারতে বাজে পারফরম্যান্সের জন্য সাংবাদিকদেরই দায়ী করছেন জাতীয় দলের এ ওপেনার।

বুধবার বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডার্সের বিপক্ষে ৪৮ বলে ৫টি ছক্কা ও চারটি চারের সাহায্যে অপরাজিত ৮৪ রান করে চট্টগ্রামের জয়ে অবদান রেখে ম্যাচ সেরার পুরস্কার জেতেন ইমরুল।

এদিন সংবাদ সম্মেলনে সাংবাদিকরা কায়েসকে প্রশ্ন করেন, আন্তর্জাতিক ক্রিকেট এলেই কেন ধারাবাহিকতা হারান। জবাবে ইমরুল বলেন, আপনাদের (সাংবাদিক) এমন বলার কারণেই আমি ছন্দ হারিয়ে ফেলি। তবে আমি কখনও হতাশ হই না। আমার ক্যারিয়ার আরও বড় হতে পারত, হয়নি। জাতীয় দলে এক ম্যাচে রান না করলেই চান্স পাওয়া কঠিন হয়ে যায়।

বাজে পারফরম্যান্সের জন্য ইমরুল কায়েসের সাংবাদিকদের দায়ী করা প্রসঙ্গে বৃহস্পতিবার মাশরাফি বিন মুর্তজা মিরপুরে বলেছেন, আমার কাছে মনে হয়, আপনাদের বিষয়গুলো ব্যক্তিগতভাবে না নেয়া উচিত। অনেক ক্রিকেটার হয়তো চারপাশের কথা-বার্তা কানে নেয়। যেটা সাধারণত উচিত নয়। কারণ আমি খারাপ খেললে সেটা নিয়ে আপনি লিখতে বাধ্য, আবার ভালো খেলেও লিখতে বাধ্য। অনেক ক্রিকেটার হয়তো এসব দেখে, তা মাথায় নিয়ে নেয়। তবে পেশাদার জায়গা থেকে ভাবলে এগুলো নিয়ে ভাবা উচিত নয়।

বিপিএল ঢাকা প্লাটুনের এ অধিনায়ক আরও বলেন, মিডিয়াকে দোষ দিয়ে ভালো খেলার সুযোগ নেই। আমার মনে হয়, যেটা আমার খারাপ লাগবে সেটা এড়িয়ে যাওয়াই ভালো। যার যেটা পেশা তার সেটাই করা উচিত। বড় ক্রিকেটাররা এটাই করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here