বিজয় দিবসে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

0
821

বাংলা খবর ডেস্ক: মহান বিজয় দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ চত্বরের বেদিতে জেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়েছে।

এরপর জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। বিজয় দিবসের প্রত্যুষে রবিবার দিবাগত রাত ১২টা ০১ মিনিটে প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক শাহিদা সুলতানা শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

এরপর পুলিশ সুপার সাইদুর রহমান, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মোহাম্মদ শাহজাহান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতা এবং সর্বস্তরের মানুষ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

এছাড়া বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। বিজয়ের মুহুর্মুহু ধ্বনিতে কম্পিত হয়ে ওঠে জাতির জনকের সমাধি সৌধ কমপ্লেক্স।

সমাধি সৌধ কমপ্লেক্সের মূল স্তম্ভ আলোকসজ্জায় সজ্জিত করা হয়। আজকের এই দিবসটি উপলক্ষে এই রাষ্ট্রীয় আনুষ্ঠানিকতা শেষে স্থানীয় মুজিব ভক্তরা তাদের প্রাণের শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

বেলা ১২টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এবং ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং গোপালগঞ্জ ০১ আসনের সাংসদ লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত ফারুক খানের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগ শ্রদ্ধা নিবেদন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here