জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে তামিম

0
129

বাংলা খবর ডেস্ক: জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে টাইগার ওপেনার তামিম ইকবাল। সোমবার তাকে হাসপাতালে নেয়া হয়েছে। আজ তাকে ছেড়ে দেয়া হতে পারে। তবে বিপিএলের চট্টগ্রাম পর্বে তামিমের খেলার সম্ভাবনা প্রায় নেই বলেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

এদিকে, জ্বরে সঙ্গে কুঁচকির চোটেও ভুগছেন দেশসেরা এ ওপেনার।

গত শনিবার সিলেট থান্ডারকে হারিয়ে বিপিএলের ঢাকা-পর্ব শেষ করেছে তামিমের দল। চট্টগ্রামে তিনটি ম্যাচ খেলবে ঢাকা প্লাটুন।

ঘরের মাঠে তামিমের খেলার সুযোগ আছে কিনা, এ প্রশ্নের জবাবে দেবাশিষ চৌধুরী বলেন,‌ ‘আমার ধারণামতে নেই, কিন্তু কাল রিপোর্টটা পেলে নিশ্চিত হব আমরা। আর কয়েকটা টেস্ট আছে, ডেঙ্গুর টেস্টও করা হয়েছে। নিশ্চিত হওয়া গেলে তখন বলতে পারবো। ওর শরীর এখন দুর্বল, তবে আমার ব্যক্তিগত মত হলো, আগামী দু-চার দিন (খেলায়) নেই এটা নিশ্চিত। শেষের দিকে একটা ম্যাচ (খেলতে) পারতেও পারে হয়তোবা।’

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কুমিল্লা ওয়ারিয়র্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন। পরশুও ম্যাচ আছে ঢাকার। চট্টগ্রামে ঢাকার শেষ ম্যাচটি ২৪ ডিসেম্বর। তামিমের কুঁচকির চোটের চেয়ে তার ভাইরাল জ্বর নিয়েই বেশি ভাবছেন বিসিবির চিকিৎসক।

বিপিএলের প্রথম ম্যাচে রান না পেলেও দ্বিতীয় ম্যাচে ৭৪ রানের দারুণ এক ইনিংস খেলেছিলেন তামিম। পরের ম্যাচে ৩১ রানের ইনিংসেও ছিল ছন্দে থাকার প্রতিশ্রুতি। নিজের মাঠে তামিমকে না পেলে সমস্যায় পড়বে কোচ সালাউদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here