বাতি নিভিয়ে নুরের ওপর ‘মধ্যযুগীয় কায়দায়’ হামলার বিচারের দাবি রিজভীর

0
71

বাংলা খবর ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার সঙ্গীদের ওপর ছাত্রলীগ মধ্যযুগীয় কায়দায় নারকীয় হামলা চালিয়েছে উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

সোমবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন এবং ছাত্রলীগের দুর্নীতি ও চাঁদাবাজির হোতা গোলাম রাব্বানীর নেতৃত্বে কথিত মুক্তিযুদ্ধ মঞ্চের সশস্ত্র সন্ত্রাসীরা রড, লাঠিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডাকসু ভিপি নুরুল হক নুর ও সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীদের ওপর মধ্যযুগীয় কায়দায় নারকীয় হামলা চালিয়েছে।

তিনি বলেন, হামলায় রক্তাক্ত হয়েছেন নুরসহ অন্তত ৩০ শিক্ষার্থী। তাদের মধ্যে চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। মেধাবী ছাত্র তুহিন ফারাবী মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আমরা এই ন্যক্কারজনক হামলায় জড়িত ও চিহ্নিত ছাত্র নামধারী সন্ত্রাসীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বিএনপির এ নেতা বলেন, ডাকসু ভবনে ভিপির রুমে ঢুকে বাতি নিভিয়ে দিয়ে নুরুল হক নুরসহ তার নেতৃত্বাধীন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীদের ওপর জঙ্গি কায়দায় হামলা ক্যাম্পাসে ছাত্রলীগের ধারাবাহিক সন্ত্রাসী কর্মকাণ্ডেরই বহিঃপ্রকাশ। শিক্ষার্থীদের ওপর যেভাবে ফ্যাসিস্ট কায়দায় হামলা করা হয়েছে তা নজিরবিহীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here