আদালতের বিরুদ্ধে অঘোষিত যুদ্ধ চালাচ্ছে বিএনপি: কাদের

0
388

বাংলা খবর ডেস্ক: বিএনপির চলমান বিক্ষোভ কর্মসূচি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকার ও আদালতকে বিএনপি গুলিয়ে ফেলেছে। বিএনপির এ বিক্ষোভ আদালতের বিরুদ্ধে বলে মন্তব্য করে তিনি দাবি করেন, বিএনপি আদালতের বিরুদ্ধে অঘোষিত যুদ্ধ চালিয়ে যাচ্ছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে ধানমণ্ডিতে সভানেত্রীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেছেন।

ওবায়দুল কাদের বলেছেন, বিদ্যুৎ-পানির সামান্য মূল্যবৃদ্ধিতে জনগণের ভোগান্তি হবে না। সামনের মৌসুমে যাতে পানির হাহাকার সৃষ্টি না হয় সেজন্য সামান্য মূল্য বৃদ্ধি করা হয়েছে। সামান্য এ দাম বৃদ্ধি মেনে নিতে জনগণের প্রতি আহ্বান রইল।

শুদ্ধি অভিযান নিয়ে এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সারা দেশে দুর্নীতিবাজ, চাঁদাবাজরা নজরদারিতে আছেন। অপরাধী ধরার জন্য সরকারের যে লক্ষ্য রয়েছে সে লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত শুদ্ধি অভিযান চলবে।

করোনা ভাইরাসের কারণে আপাতত দেশে চলমান মেগা প্রকল্পগুলোতে ছুটিতে থাকা চীনা কর্মীদের জন্য কোনো সমস্যা হবে না বলে জানান মন্ত্রী। তবে ছুটিতে থাকা কর্মীরা দু’মাসের মধ্যে ফিরে না এলে কাজের গতি কমবে বলে জানান ওবায়দুল কাদের।

তিনি আরো জানান, আওয়ামী লীগের সব সহযোগী সংগঠন তাদের কমিটি জমা দিয়েছে। মুজিব বর্ষের আগেই যুবলীগও তাদের কমিটি জমা দেবে।

ওবায়দুল কাদের অরো বলেন, ভারতের চলমান সহিংসতা যাতে দ্রুত বন্ধ হয় সেজন্য তাদের অনুরোধ জানানো হয়েছে। কারণ তাদের অভ্যন্তরীণ বিষয় হলেও প্রতিবেশী দেশ হিসেবে আমাদেরও উদ্বিগ্ন হবার যথেষ্ট কারণ আছে বলে মন্তব্য করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here