রোগীর হাতে আধা কেজি স্বর্ণ, পুলিশকে চিকিৎসকের ফোন

0
104

বাংলা খবর ডেস্ক: যশোরের শার্শায় ৫৭৫ গ্রাম ওজনের একটি স্বর্ণের বারসহ শরিফুল ইসলাম মোল্ল্যা (৫৫) নামে এক ব্যক্তি ধরা পড়েছেন। সোমবার (২৩ ডিসেম্বর) শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্বর্ণের বারটি উদ্ধার করা হয়।

শরিফুল নড়াইলের কালিয়া উপজেলার বাবুপুর মোল্ল্যাপাড়ার মৃত আজিজুর রহমান মোল্ল্যার ছেলে। তিনি শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেপুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম বলেন, সোমবার সকালে স্থানীয়রা নাভারণ বাসস্ট্যান্ডে অজ্ঞান অবস্থায় একজন লোককে পড়ে থাকতে দেখে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় তাকে চিকিৎসা দিতে গেলে তার বাম হাতে জড়ানো অবস্থায় অ্যাংলেটের ভেতর একটি স্বর্ণের বার দেখতে পাই। এ সময় আমি ও স্থানীয়রা থানায় সংবাদ দেই। পরে থানা থেকে পুলিশ কর্মকর্তারা এসে স্বর্ণের বারটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শরিফুল ইসলামকে কেউ চেতনানাশক কিছু খাইয়েছে।

শার্শা থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই খাইরুল বাশার বলেন, শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ইসলামের ফোন পেয়ে আমরা স্বর্ণের বারটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। শরিফুল ইসলামকে পুলিশ হেফাজতে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here