ইয়াবাসহ গ্রেফতার ফুটবলার মাসুদ রিমান্ডে

0
53

বাংলা খবর ডেস্ক: চট্টগ্রামের বাকলিয়ায় ইয়াবাসহ গ্রেফতার ঘানার দুই ফুটবলার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া এ ঘটনায় ঢাকা থেকে গ্রেফতার বাংলাদেশি ফুটবলার মো. মাসুদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর হাকিম খায়রুল আমিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ঘানার দুই নাগরিক ফ্রাঙ্ক টম ও রিচার্ড জিফা।

এর আগে শুক্রবার রাতে বাকলিয়া থেকে দুই ঘানার ফুটবলারকে ইয়াবাসহ গ্রেফতারের পর শনিবার সকালে ঢাকা থেকে এই চক্রের মূলহোতা ফুটবলার মাসুদকে গ্রেফতার করা হয়। ফুটবলার মাসুদ কুমিল্লার দাউদকান্দি থানার চক্রতলা গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ঢাকা থেকে ক্লাব ফুটবল খেলতে কক্সবাজার গিয়েছিল ঘানার দুই ফুটবলার ফ্রাঙ্ক ও রিচার্ড। কিন্তু বৈরি আবহাওয়ার কারণে খেলা না হওয়ায় ঢাকায় ফিরছিলেন তারা। শুক্রবার রাত ২টার দিকে চট্টগ্রামের শাহ আমানত সেতু এলাকায় এই দুই বিদেশির ব্যাগ তল্লাশি করে সাড়ে সাত হাজার ইয়াবা পায় পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবাগুলো বাংলাদেশি মাসুদ নামের এক ফুটবলারকে পৌঁছে দিতে কক্সবাজারের এক লোক দিয়েছে বলে জানায়। এরপর মাসুদকে কৌশলে ঢাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও বলেন, শনিবার সকালে ঢাকার বসুন্ধরা এলাকা থেকে ফুটবলার মাসুদকে গ্রেফতারের পর আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে ঘানার দুই ফুটবলার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আদালতে।

পুলিশ আরও জানিয়েছে, বিদেশি এই দুই ফুটবলার এর আগেও এভাবে ইয়াবা পাচার করেছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া বাংলাদেশে আর কোনো বিদেশি খেলোয়াড় এই চক্রের সঙ্গে জড়িত কিনা সেটিও অনুসন্ধান করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here