স্পেনে দূতাবাসের প্রথম সচিবকে বিদায়ী সংবর্ধনা

0
84

বাংলা খবর ডেস্ক: বাংলাদেশ দূতাবাস স্পেনের প্রথম (শ্রম) সচিব এম শরিফুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন’। মঙ্গলবার (৭ জানুয়ারি) দেশটির রাজধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে স্থানীয় সময় রাত ১০টায় এ সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের পরিচালনায় এ সময় কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সহ-সভাপতি, সিনিয়র আওয়ামী লীগ নেতা জাকির হোসেন।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সায়েম সরকার, অ্যাডভোকেট তারেক হোসাইন এবং অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, এম শরিফুল ইসলাম দীর্ঘ ৫ বছর স্পেন দূতাবাসে সততা, মেধা ও দক্ষতার সাথে তার দায়িত্ব পালন করেছেন। স্পেনে বাংলাদেশি শ্রমবাজার বিস্তারে কার্যকরী ভূমিকাসহ সকল প্রবাসী বাংলাদেশিদের সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা পালন করেন।

বক্তারা বিদায়ী প্রথম (শ্রম) সচিব এম শরিফুল ইসলামের ভবিষ্যত কর্মময় জীবনের সাফল্য কামনা করেন। এম শরিফুল ইসলাম তার বিদায়ী বক্তব্যে স্পেন প্রবাসী সকল বাংলাদেশিদের সহযোগিতার কথা স্মরণ করেন। তিনি প্রবাসী বাংলাদেশিদের একসঙ্গে থেকে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান।

শেষে বিদায়ী প্রথম (শ্রম) সচিবের হাতে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা তুলে দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরসহ কমিউনিটি নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here