জামানতের টাকা ফেরত চাওয়ায় চবি ছাত্রীকে মারধর

0
70

বাংলা খবর ডেস্ক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দক্ষিণ ক্যাম্পাসে একটি কটেজে ভাড়ার জামানত চাইতে গেলে এক ছাত্রীর হাতে কামড় দেয়ার অভিযোগ উঠেছে বাড়ির মালিকের বিরুদ্ধে। পাশাপাশি মারধরেও শিকার হন ওই ছাত্রী।

এ ঘটনায় সোমবার সন্ধ্যায় মারধরের শিকার উম্মে জাহান নীলা হাটহাজারী থানায় অভিযোগ দায়ের করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ছাত্রী। তবে অভিযোগের বিষয়ে জানতে বাড়ির মালিক মো. নুরুল ইসলামকে মুঠোফোনে বেশ কয়েকবার চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।

হাটাহাজারী থানার উপ পরিদর্শক মো. আবুল বাশার অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগটি নথিভুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এটি মামলায় রূপান্তর হবে।

এদিকে থানায় দায়েরকৃত অভিযোগপত্রে ঘটনার বর্ণনা দিয়ে ওই ছাত্রী উল্লেখ করেন, তিনি গত ৬ ছয় মাস ধরে দক্ষিণ ক্যাম্পাসের নিরিবিলি হাউজে বসবাস করে আসছেন। গত ডিসেম্বরে তিনি সেখান থেকে বাসা পরিবর্তন করে অন্য জায়গায় চলে যান। তবে জামানতের দুই হাজার টাকা বাড়ির মালিক ফেরত দেননি।

সোমবার দুপুরে পাওনা টাকা খুঁজতে গেলে নুরুল ইসলাম টাকা দিতে অস্বীকৃতি জানান। কোনো টাকা পাবে না মর্মে অকথ্য ভাষায় গালাগাল করেন। এর প্রতিবাদ করায় চুলের মুঠি ধরে মারধর করেন। পাশাপাশি ডান হাতে কামড় ও থাপ্পড় দেন।

ওই ছাত্রী আরও উল্লেখ করেন, বাড়ির মালিক নুরুল ইসলাম হত্যার উদ্দেশ্যে তার গলা চেপে ধরে মারধর করেন। পরে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। এরপর বন্ধুরা এসে তাকে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান।

এদিকে ছাত্রীকে মারধরের বিষয়ে প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, প্রাথমিকভাবে অভিযুক্ত বাড়ির মালিক মারধরের বিষয়টি আমাদের কাছে স্বীকার করেছেন। পাশাপাশি ওই ছাত্রী থানায় অভিযোগ করেছেন। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ওই ছাত্রীর পক্ষে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here