অভিনেত্রীর আত্মহত্যা, বয়ফ্রেন্ডকে খুঁজছে পুলিশ

0
82

বাংলা খবর ডেস্ক: ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সেজাল শর্মা গত শুক্রবার (২৪ জানুয়ারি) আত্মহত্যা করেন। খবরে প্রকাশ, ‘দিল তো হ্যাপি হ্যায় জি’খ্যাত এই অভিনেত্রীকে নিজ বাসায় মৃত অবস্থায় পাওয়া যায়। তবে তাঁর আত্মঘাতী হয়ে ওঠার নেপথ্যের কাহিনি নিয়ে চলছে নানা গুঞ্জন।

ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, এত বড় সিদ্ধান্ত নেওয়ার পেছনের কারণ অজানা থাকলেও ধারণা করা হচ্ছে, অবসাদে ভুগছিলেন সেজাল। বেশ কয়েকটি গণমাধ্যমের খবর, পুলিশের হাতে একটি চিরকুট (সুইসাইড নোট) এসেছে। সেখানে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি অভিনেত্রী।

তবে নতুন খবর হলো, মূল রহস্য উদঘাটনের জন্য সেজালের প্রেমিককে নাকি খুঁজছে পুলিশ। এমন গুঞ্জনের কথা বলা হয়েছে প্রতিবেদনে।

এর আগে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়, ব্যক্তিগত সমস্যা থেকে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সেজাল। তাঁর এই চলে যাওয়ায় শোকের ছায়া নেমে আসে ভারতের বিনোদন অঙ্গনে।

বিভিন্ন খবরে সেজালের অবসাদগ্রস্ততার খবর প্রকাশিত হলে তা প্রত্যাখ্যান করেন তাঁর মা। তিনি বলেন, তাঁর মেয়ের অবসাদগ্রস্ততার কোনো কারণই থাকতে পারে না। এবার অভিনেত্রীর আত্মহত্যা মামলার তদন্তে নতুন মোড় নিতে যাচ্ছে। শোনা যাচ্ছে, অধিকতর তদন্তের স্বার্থে সেজালের প্রেমিককে খুঁজছে পুলিশ।

প্রতিবেদনে আরো বলা হয়, তদন্ত চলাকালে সেজালের এক বন্ধু পুলিশকে ইঙ্গিত দেন, তাঁর আত্মহত্যা প্রেমঘটিত হতে পারে। ব্যক্তিগত সম্পর্কের দরুন সেজাল ভীষণ চাপে ছিলেন এবং সেটা অবসাদে রূপ নেয়। আর সে কারণেই হয়তো মৃত্যুর মতো এত বড় সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। যা হোক, পুলিশের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি।

আত্মহত্যার পরদিন সেজালের সহকর্মী অরু কে ভার্মা গণমাধ্যমকে বলেছিলেন, ‘হ্যাঁ, এটি সত্য। ঘটনাটি শুনে আমি মর্মাহত হয়েছি। মাত্র দশ দিন আগে তাঁর সঙ্গে আমার দেখা হয়েছে এবং তখন আমি তাকে সম্পূর্ণ স্বাভাবিক দেখেছি। তাঁর চলে যাওয়ার খবরটি মেনে নেওয়া কষ্টকর। তাঁর পরিবার গতকাল সকালে তাঁকে মৃত অবস্থায় পায়। তবে আমার ধারণা, তিনি গত পরশু রাতে আত্মহত্যা করেছেন। শেষকৃত্যের জন্য তাঁর পরিবার মরদেহ উদয়পুরে নিয়ে গেছে।’

অভিনয় ও নাচ করতে ভীষণ ভালোবাসতেন সেজাল। ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ তাঁর অভিনীত প্রথম টেলিভিশন শো। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তাঁর পরিবার মধ্যবিত্ত ও একেবারেই রক্ষণশীল।

কুশল পাঞ্জাবের আত্মহত্যার পর সেজালের চলে যাওয়া সবাইকে শোকাহত করে তুলেছে। অভিনয় ক্যারিয়ারের জন্য রাজস্থানের মেয়ে সেজাল শর্মা মুম্বাই শহরে থিতু হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here