ভোটের ফলাফল মেনে নেয়ার প্রতিশ্রুতি তাপসের

0
61

বাংলা খবর ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটির অন্তর্ভুক্ত ১৫ নম্বর ওয়ার্ডের ধানমন্ডি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট দিয়েছেন দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। এর আগে শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে যান তাপস।

সকাল সাড়ে আটটায় নিজের কেন্দ্রে ভোট দিতে যান আওয়ামী লীগের মেয়র প্রার্থী ফজলে নূর তাপস। এ সময় তার সঙ্গে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

ভোট দেয়ার পর সাংবাদিকদের কাছে সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি। একইসঙ্গে নির্বাচনে জয়ের ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন তাপস।

এ সময় তিনি আরও বলেন, তার দেয়া উন্নয়নের রূপরেখা এবং ইশতেহার ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। তাই নির্বাচনে তার জয় না পাওয়ার কোনো কারণই নেই। এ সময় ইভিএমে মেশিনে ভোট দেয়ার পুরো প্রক্রিয়াটির অভিজ্ঞতা সবার সঙ্গে শেয়ার করেন তাপস। এ আধুনিক এবং সুন্দর ভোটিং সিস্টেমকে সাধুবাদ জানান তিনি।

পরে প্রতিপক্ষের বিভিন্ন প্রার্থীদের অভিযোগ নিয়ে তাকে প্রশ্ন করা হলে, সব অভিযোগকেই অবান্তর বলে দাবি করেন তাপস। বিরোধী দলের প্রার্থীদের মিথ্যা অভিযোগ বাদ দিয়ে নির্বাচনে মনোনিবেশ করার আহ্বান জানান তিনি।

নির্বাচনে হেরে গেলেও ঢাকাবাসীর সঙ্গে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন ফজলে নূর তাপস। তিনি বলেন, এই নির্বাচনে ফলাফল যা-ই হোক তিনি তা মেনে নেবেন। ঢাকা দক্ষিণের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করার কথা রয়েছে তার।

এর আগে ভোট শুরু হওয়ার সঙ্গে সঙ্গে, সকাল ৮টার পর প্রথম মিনিটেই সিটি কলেজ কেন্দ্রে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঙ্গে ছিলেন দক্ষিণের প্রার্থী শেখ ফজলে নূর তাপস এবং তাদের স্বজনরা। পরে আইনানুগ বিভিন্ন কার্যক্রম শেষ হওয়ার পর, নিজের ভোটাধিকার প্রয়োগ করেন প্রধানমন্ত্রী। এ কেন্দ্রের প্রথম ভোটার হিসেবে ভোট দেন তিনি।

ভোটের পর সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। এ সময় ইভিএমে ভোট দিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। পাশাপাশি খুব দ্রুত, দেশের সব নির্বাচন ইভিএম মেশিনে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here