ওপেনিংয়ে সমস্যা হবে না, বিশ্বাস সাইফের

0
83

বাংলা খবর ডেস্ক: ভারতের মাটিতে টেস্ট অভিষেক হওয়ার জোর সম্ভাবনা ছিল। কিন্তু চোটের কারণে শেষতক আর সাদা পোশাক গায়ে চড়ানোর স্বপ্ন পূরণ হয়নি সাইফ হাসানের। এবার ভারতের চিরপ্রতিদ্বন্দ্বি দল পাকিস্তানের বিপক্ষে তাদেরই মাঠে টেস্ট অভিষেকের অপেক্ষা।

হেড কোচ রাসেল ডোমিঙ্গো যেমনটা বলে গেলেন, তাতে ৭ ফেব্রুয়ারি থেকে শুরু রাওয়ালপিন্ডি টেস্টে তামিম ইকবালের সঙ্গী হচ্ছেন তরুণ সাইফই। ২১ বছর বয়সী ওপেনার কি পারবেন প্রত্যাশা পূরণ করতে?

সাইফ অবশ্য ভীষণ আত্মবিশ্বাসী। আজ (মঙ্গলবার) পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে ডানহাতি এই ওপেনার শুনিয়ে গেলেন আশার বাণী। পাকিস্তানের বোলিং আক্রমণ সম্পর্কে ভালোই ধারণা আছে। ভালো করা যে সহজ হবে না, জানেন সাইফ। তবু তার বিশ্বাস ওপেনিংয়ের চ্যালেঞ্জটা মোকাবেলা করতে পারবেন।

সাইফের ভাষায়, ‘পাকিস্তানের বিপক্ষে ওপেন করতে নামা চ্যালেঞ্জিং তো অবশ্যই। যদিও আমি ঘরোয়া ক্রিকেটে ওপেনিং করে এসেছি, তাই ইনশাআল্লাহ তেমন সমস্যা হবে না। আর যত তাড়াতাড়ি মানিয়ে নিতে পারবো সেটা আমার এবং দলের জন্য ভালো হবে।’

পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ ছাড়াই টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। তবে সাইফের সেটা নিয়ে আক্ষেপ নেই। ঘরের মাঠে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) দিয়ে প্রস্তুতিটা ভালোই হয়েছে মনে করছেন তিনি।

তরুণ এই ওপেনার বলেন, ‘ইনশাআল্লাহ ভালো কিছু হবে। সবাই দোয়া করবেন যেন ভালো কিছু করতে পারি। প্রস্তুতি আমাদের অনেক ভালো ছিল। আমরা বিসিএলের একটা রাউন্ডে অনেক ভালো ম্যাচ খেলেছি। আর অনুশীলনও বেশ ভালো হয়েছে। সবমিলিয়ে ভালো প্রস্তুতিই হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here