ইভিএম নিয়ে বিএনপির অপপ্রচারে ভোটার উপস্থিতি কম হয়েছে: তথ্যমন্ত্রী

0
553

বাংলা খবর ডেস্ক: সদ্য অনুষ্ঠিত ঢাকা সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, উপমহাদেশের মানদণ্ডে ঢাকা সিটিতে সবচেয়ে ভালো ভোট হয়েছে। ভোট কেন্দ্রে বিএনপির লোকজন হামলা করবে, এমন আশঙ্কা থেকেই ভোটাররা ভোট দিতে আসেনি।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সভা পরিচালনা করেন জেলার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা।

তথ্যমন্ত্রী বলেন, দেশের ইতিহাসে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন একটি অন্যতম ভাল নির্বাচন বলে অভিহিত করেন। তিনি বলেন, শুধু দেশের ইতিহাসেই নয় বিশ্বের কাছেও এটি একটি গ্রহনযোগ্য নির্বাচন হিসেবে প্রতিয়মান হয়েছে। বিএনপি ঢাকা সিটি নির্বাচনে ইভিএম নিয়ে যে অপপ্রচার চালিয়েছে সে কারণে ভোটার উপস্থিতি কম হয়েছে। বিএনপি প্রযুক্তিকে ভয় পায়। তারা সাব মেরিন ক্যাবল স্থাপনেও ভয় পেয়েছিল। আজ এই সাব মেরিন ক্যাবল দেশের কল্যাণে কাজ করছে।

নিজেস্ব বলয় তৈরী না করে দলকে গুরুত্ব দিতে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান মন্ত্রী।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ দুই দিনের সরকারি সফরে বৃহস্পতিবার রাজশাহী এসেছেন। মন্ত্রী সকাল সাড়ে ১০টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় যোগ দেন। একই স্থানে বিকেলে তিনি রাজশাহী মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সন্ধ্যায় মন্ত্রী সার্কিট হাউজে রার সভাকক্ষেজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময় করবেন।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে মন্ত্রী পাবনা যাবেন। পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেবেন। এদিন তিনি পাবনা থেকে রাজশাহী ফিরবেন এবং ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সাধারণ এস.এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির অন্যতম সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, সংসদ সদস্য ডা. মনসুর রহমান, ইঞ্জিনিয়ার এনামুল হক, মো. আয়েন উদ্দীন, আদবা আঞ্জুম মিতাসহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here