ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন ডেইজী

0
73

নিউজ ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের আলোচিত কাউন্সিলর প্রার্থী আলেয়া সারোয়ার ডেইজী হেরে যাওয়ার পর নতুন করে তাকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। সংরক্ষিত আসনে কাউন্সিলর থাকাবস্থায় রাজধানীর বিমানবন্দর এলাকায় ফগার মেশিন বসিয়ে বিশেষ কায়দায় মশা মারতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ক্লিপ ব্যাপক ভাইরাল হয়।

সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে সেই ভাইরাল ভিডিওর বিষয়ে কথা বলেন।

ডেইজী বলেন, ‘অনেকে না জেনে (সমালোচনা) করে থাকে। তখন মশার জন্য আমাদের ফ্লাইট ডিলে হচ্ছিল। এয়ারপোর্টের ভেতরে সিভিল এভিয়েশন (মশা মারার) কাজ করার কথা, কিন্তু তারা করেনি।’

তিনি বলেন, ‘আর (অন্যদের) ভেতরে ঢোকা তো নিষেধ। সে কারণে ভেতরের দিকে মশা মারার জন্য একটি ও নিচে মারার জন্য আরেকটি ফগার মেশিন বসিয়েছিলাম। সেটি দেখতে অন্যরকম হয়ে গিয়েছিল, অনেকে ট্রল করেছে। তবে আমার সাহসিকতার জন্য অনেকে প্রশংসাও করেছেন।’

প্রসঙ্গত, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১ নম্বর ওয়ার্ডে ডেইজী (লাটিম প্রতীক) হেরে যান। এই ওয়ার্ডে ৬ হাজার ৩১ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টি (জাপা) সমর্থিত প্রার্থী শফিকুল ইসলাম সেন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডেইজী পান ২ হাজার ৯১ ভোট।

আলেয়া সারয়ার ডেইজী যুব মহিলা লীগের সহসভাপতি। এর আগে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্য, মোহাম্মদপুর থানার সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here