বঙ্গবন্ধুর জন্যই ড. কামাল দুবার সাংসদ হয়েছিলেন: কৃষিমন্ত্রী

0
647

বাংলা খবর ডেস্ক: সরকারকে নিয়ে সমালোচনা করায় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের সমুচিত জবাব দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। তিনি বলেছেন, গণফোরাম সভাপতি ড. কামাল লাথি মেরে এই সরকারের পতন ঘটাতে চান; অথচ বঙ্গবন্ধুর জন্যই তিনি দুবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) জামালপুর জিলা স্কুল মাঠে মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত সমাবেশে এ কথা বলেন কৃষিমন্ত্রী।

বর্তমান সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু হয়েছে বলে মন্তব্য করে আবদুর রাজ্জাক বলেন, এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

কৃষিমন্ত্রী বলেন, ষড়যন্ত্রকারীরা ‘৭৫-এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে গণতন্ত্রকে হত্যা করেছিল। সেই তারা এখনও নানা ষড়যন্ত্র করে যাচ্ছে।

বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে তিনি বলেন, ওই সময়টায় দুঃশাসনে ছেয়ে গিয়েছিল বাংলাদেশ। দুর্নীতি-লুটপাট ছিল সর্বত্র। ওইসব দুর্নীতির কারণে বিএনপি নেত্রী আজ জেলে।

এতে আরও বক্তৃতা করেন আওয়ামী লীগে প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমপি মির্জা আজম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here