ফুল ছিটিয়ে ফুলপুরে রাকিবুলকে বরণ

0
465

বাংলা খবর ডেস্ক: অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় ময়মনসিংহের ফুলপুর উপজেলার কৃতী সন্তান রাকিবুল হাসানের গ্রামের বাড়িতে আগমন উপলক্ষে মঙ্গলবার ফুলপুরে ব্যাপক গণসংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে বিভিন্ন স্থানে তোরণ নির্মাণসহ ব্যানার ফেস্টুনে ছেয়ে যায় এলাকা। স্পিনার রাকিবুল হাসান মঙ্গলবার দুপুর আড়াইটায় ফুলপুর এসে পৌঁছলে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উষ্ণ সংবর্ধনা দেয়া হয়।

ভক্ত, সমর্থক ও ক্রীড়াপ্রেমী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী ফুল ছিটিয়ে বরণ করে নেয় বিশ্বকাপজয়ী এ খেলোয়াড়কে।

উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌর মেয়র আমিনুল হক, উপজেলা ভাইস-চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস-চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন, স্কাউটের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ক্রীড়া সংস্থার সদস্য মাজহারুল ইসলাম সোহেল, রাকিবুল হাসানের বাবা শহিদুল ইসলাম প্রমুখ।

সংবর্ধনা সভায় রাকিবুল হাসান বলেন, আপনাদের দোয়া ও সমর্থনে বিশ্বকাপ জয় করেছি। আরও সমর্থন পেলে বহুদূর এগিয়ে যাব।

পরে বাড়ি ফেরার পথে রূপসী বাজারসহ বিভিন্ন স্থানে ফুল ছিটিয়ে সংবর্ধনা দেয়া হয়। সব শেষে তার নিজ বাড়ি সংলগ্ন কুড়িপাড়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ডা. আবদুল বারেকের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ কুতুব চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান শাহ সুলতান, আমীর উদ্দিন, যুবলীগ নেতা মিনহাজ উদ্দিন, শাহজাহান, ইউপি সদস্য আব্দুল শহীদ, রবিউল, বাজার কমিটির সভাপতি আব্দুল সাত্তার প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব- ১৯ যুব ক্রিকেট বিশ্বকাপে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ।

রাকিবুল হাসানের বাড়ি ফুলপুর উপজেলা সদর থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে রূপসী ইউনিয়নের বাশাটি গ্রামে। তবে তিনি জন্মের পর থেকে কখনও গ্রামে স্থায়ীভাবে বসবাস করেনি।

রাকিবুলের বাবা শহীদুল ইসলাম ঢাকায় থাকেন। তিনি পেশায় একজন গাড়িচালক। রাকিবুল পরিবারের সঙ্গে ঢাকায় বসবাস করে। তবে গ্রামে বেড়াতে এলে কিশোরদের সঙ্গে ঘুরে বেড়াত এবং রূপসী উচ্চবিদ্যালয় মাঠে ক্রিকেটও খেলত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here