মেয়ে ইভাঙ্কাকে নিয়ে ট্রাম্পের ৭ বিতর্কিত মন্তব্য

0
162

বাংলা খবর ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার প্রথম স্ত্রী ইভানা ট্রাম্পের মেয়ে হলেন ইভাঙ্কা ট্রাম্প। বিভিন্ন সময় মেয়েকে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প।
  
পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস এক সময় দাবি করেন, মেলানিয়া যখন মা হন, ট্রাম্প তখন তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।  শুধু তাই নয়, ব্যক্তিগত মুহূর্তে ট্রাম্প একাধিকবার তার সঙ্গে ইভাঙ্কা ট্রাম্পের তুলনা করতে শুরু করেন। স্টর্মি ইভাঙ্কার মতোই সুন্দরী এবং সাবলীল বলে নাকি ওই সময় একাধিকবার মন্তব্য করেন ট্রাম্প।
  
ট্রাম্প এবং তার মেয়ে ইভাঙ্কার পছন্দের বিষয় কী? এমন প্রশ্নের উত্তরে ট্রাম্প দাবি করেন, তার এবং ইভাঙ্কার দুজনেরই পছন্দের বিষয় হল যৌনতা। কিন্তু ওই মন্তব্যের পরপরই নিজেকে সামলে নিয়ে ট্রাম্প বলেন, গল্ফ তার প্রিয় বিষয়।
  
প্লেবয় ম্যাগাজিনের জন্য ফটোশ্য়ুট করলেও, ইভাঙ্কা কখনও নগ্ন শ্যুট করতে পারবেন না বলে একটি সাক্ষাতকারে মন্তব্য করেন ট্রাম্প।  শুধু তাই নয়, ইভাঙ্কা যদি তার মেয়ে না হতেন, তাহলে তার সঙ্গে ডেট করতেন বলেও মন্তব্য করেন ডোনাল্ড ট্রাম্প।
  
ইভাঙ্কার শারীরিক গঠন এবং সৌন্দর্য তাকে মুগ্ধ করে বলেও মন্তব্য করেন ডোনাল্ড ট্রাম্প।
  
ইভাঙ্কা এই পৃথিবীর সবচেয়ে সুন্দরী। শুধু তাই নয়, এই সুন্দরীকে তিনিই সৃষ্টি করেছেন বলেও বিতর্কিত মন্তব্য করেন ডোনাল্ড ট্রাম্প।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here