শতভাগ বিদ্যুতায়নের আওতায় এলো শার্শা

0
69

বাংলা খবর ডেস্ক: যশোরের শার্শা উপজেলায় শতভাগ বিদ্যুৎ সংযোগের কাজ সম্পন্ন করেছে শার্শা পল্লী বিদ্যুৎ অফিস। শার্শা জোনাল অফিসের কর্তব্যরত কর্মকর্তা ডেপুটি জেনারেল ম্যানেজার হাওলাদার রুহুল আমিন জানান, উপজেলার শার্শা, ডিহি, নিজামপুর, লক্ষণপুর, বেনাপোল, পুটখালী, বাগআঁচড়া, কায়বা, গোগা, উলাশী, বাহাদুরপুরসহ ১১টি ইউনিয়ন ও বেনাপোল পৌরসভার প্রতিটি গ্রাম ওয়ার্ডে শতভাগ বিদ্যুতায়িতের কাজ সম্পন্ন করা হয়েছে।

গত ১২ জানুয়ারি ২০২০ তারিখে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল স্বাক্ষরিত এক প্রত্যয়নপত্রের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়িতের কাজ সম্পন্নের বিষয়টি নিশ্চিত করেছেন। ১৭ মার্চ মুজিববর্ষ শুরু হওয়ার আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা শার্শার ২১৫টি গ্রামের শতভাগ বিদ্যুৎ লাইন নির্মাণ সম্পন্নের বিষয়ে যেকোনো দিন শুভ উদ্বোধন করবেন।

এছাড়া তিনি আরো বলেন, বিদ্যুৎ বিভাগ কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে গ্রাহকসেবার নিমিত্তে এবং সিস্টেম লস কাটিয়ে ওঠার জন্য মুজিববর্ষে ইতিবাচক কর্মকাণ্ড হাতে নিয়েছেন। এর মধ্যে মুজিববর্ষকে পল্লী বিদ্যুৎ সেবা বর্ষ হিসেবে পালন করছে, মুজিব কর্নার ও ডে-কেয়ার স্থাপন করা, জনগণ শতভাগ বিদ্যুৎ পাওয়া নিশ্চিত করা, আলোর ফেরিওয়ালা হয়ে গ্রিড ও অফগ্রিড এলাকায় বিদ্যুতায়িত করা, গ্রাহক হয়রানি নিরসন করা।

আমার গ্রাম আমার শহর বিনির্মাণে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করা, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জেনারেল অফিস চালু করা, দ্রুততার সাথে শিল্প ও বাণিজ্যিক গ্রাহক সংযোগ প্রদান, প্রত্যেক গ্রাহককে ৫০ কিলোওয়াট বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করাসহ বিভিন্ন কর্মকাণ্ড গ্রহণ করেছে। পল্লী বিদ্যুৎ বিভাগ বাগআঁচড়া, নাভারণ, শার্শা ও বেনাপোল চারটি সাবস্টেশন ও একটি জাতীয় গ্রিডের মাধ্যমে শার্শায় এক লাখ ১৭ হাজার ৭৯৫টি গ্রাহক শতভাগ বিদ্যুৎ সুবিধা ভোগ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here