টাঙ্গাইলে মিথ্যা অপবাদের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

0
55

নিউজ ডেস্ক: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউপি চেয়ারম্যান আকবর হোসেনের বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিতভাবে চাল চুরির মিথ্যা অপবাদ দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এই মিথ্যা অপবাদের বিপক্ষে শনিবার (১৮ এপ্রিল) স্থানীয় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ইউপি চেয়ারম্যান।

সাংবাদিক সম্মেলনে তিনি জানান, ধোপাখালী ইউপি চেয়ারম্যান আকবর হোসেনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের হৃদয়ে বাংলাদেশ নামক গ্রুপে মেসেঞ্জার থেকে মুকুল হোসেন নামে বিএনপির এক পেইড কর্মী ‌‘দরিদ্রদের মাঝে চাল বিতরণের সময় চাল চুরি করে বিক্রি করে দিয়েছে’ এমন মিথ্যা অপপ্রচার চালায়। এ ঘটনায় ধনবাড়ী থানায় ইউপি চেয়ারম্যান আকবর হোসেন সাধারণ ডাইরি করেছেন।

এ সময় বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বীরতারা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ। সকলেই ফেসবুকে অপপ্রচারকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু, মুশুদ্দি ইউনিয়নের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ফটুসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here