নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ১৪ পুলিশ

0
60

নিউজ ডেস্ক: করোনাভাইরাস সংক্রমণে ঢাকার পর দ্বিতীয় অবস্থানে রয়েছে নারায়ণগঞ্জ। এই জেলায় পুলিশের এক পরিদর্শক, এসপির গাড়িচালকসহ মোট ১৪ পুলিশ সদস্য প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, গত এক সপ্তাহে জেলা পুলিশের এক পরিদর্শক, পুলিশ সুপারের (এসপি) গাড়িচালক, দুজন অফিস সহায়ক, একজন সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) ১১ পুলিশ সদস্য করোনাভাইরাসের আক্রান্ত হন।

এরপর গত মঙ্গলবার রাতে আরও তিন কনস্টেবলের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলে এ সংখ্যা ১৪ জনে দাঁড়ায়। এ ছাড়া জেলা পুলিশের একজন নারী কনস্টেবলের জ্বর–সর্দির মতো উপসর্গ রয়েছে বলেও সূত্রটি জানায়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম জানান, তার গাড়িচালক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে প্রতিদিন ১০–১২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হচ্ছে। সব মিলিয়ে এখন পর্যন্ত ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি বলেন, ‘যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের কোনো উপসর্গ দেখা যায়নি। নমুনা পরীক্ষার পর তাদের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। তারা সবাই সুস্থ আছেন। তিনজনকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। চারজন বাড়িতে ও অপর সাতজন শহরের মাসদাইর পুলিশ লাইন্সে আইসোলেশনে আছেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here