করোনায় সৌদিতে আরও ২ বাংলাদেশির মৃত্যু

0
57

নিউজ ডেস্ক: বিশ্বময় ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমনে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে সৌদি আরবের জেদ্দায় আরও দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে। সোমবার (২৭ এপ্রিল) পৃথক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহত দুই বাংলাদেশি হলেন- ইসমাইল হোসেন সেলিম (৪৫)। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ৫নং ছয়ানী ইউনিয়নের চাপরাশী গ্রামের বাসিন্দা। আর সেলিম উদ্দিন (৪৮) ফেনী জেলার সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা।

জানা যায়, ইসমাইল হোসেন জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে জেদ্দা কিং আবদুল আজিজ হাসপাতাল ভর্তি হন। হাসপাতালে তার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়। পরে শারীরিক অবস্থা অবনতি হলে তাকে আইসিউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে, সেলিম উদ্দিন জ্বর, সর্দি, কাশি নিয়ে জেদ্দার স্হানীয় একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে বেশ কয়েকদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার তিনি মারা যান।

সৌদি আরবের স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে, করোনায় দেশটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৫২২ জন। এখন পর্যন্ত ১৩৯ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৪০ জন বাংলাদেশি রয়েছে। আর সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২ হাজার ৩৫৭ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here