গাজীপুরে ভিক্ষুকদের পাশে সাংসদ সবুজ

0
51

নিউজ ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়া ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনে সাধারণ মানুষের পাশাপাশি বিপাকে পড়েছেন ভিক্ষুকরা। অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছেন তারা। এমতাবস্থায় অসহায় এই ভিক্ষুকদের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর-০৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

দলীয় কর্মীদের মাধ্যমে তিনি ভিক্ষুকদের ঘরে ঘরে উপহার হিসেবে পাঠাচ্ছেন চাল,ডাল, আলু, মুড়ি সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

একজন সংসদ সদস্যের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী পেয়ে ভিক্ষুক তোফাজ্জল মিয়া খুশিতে কেঁদে ফেলেন। একজন এমপি হয়েও তার মত মানুষের কথা মনে রেখেছেন এতেই তিনি খুশী। দুই হাত তুলে আল্লাহর কাছে দোয়া করেছেন তারা।

প্রসঙ্গত, করোনা প্রাদুর্ভাবের পর থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে গাজীপুর-০৩ আসনের সংসদ সদস্য ব্যক্তিগত উদ্যোগে ১৫ হাজারের বেশি মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন চাল ডাল তেল আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।

ইকবাল হোসেন সবুজ জানান, প্রয়োজনে এই তালিকা আরো দীর্ঘ হবে। আমি কথা দিচ্ছি, শ্রীপুর উপজেলাসহ গাজীপুর সদর উপজেলার মির্জাপুর, ভাওয়ালগড় ও পিরুজালী ইউনিয়নের একজন মানুষও অভুক্ত থাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here