জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মাতৃবিয়োগে শোক প্রকাশ

0
108
জাহানারা হোসেন

বাংলা খবর ডেস্ক:
জাতীয় প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ফ‌রিদা ইয়াস‌মিনের মা এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের শ্বাশুড়ি রত্নগর্ভা মা জাহানারা হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’। এছাড়া জাহানারা হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আরও বিবৃতি দিয়েছে যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরাম, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সেক্রেটারি আব্দুল কাদের মিয়া, কমিউনিটি লিডার হাসানুজ্জামান হাসান প্রমুখ।

জাহানারা হোসেন বুধবার দিবাগত রা‌ত ১২টার পর রাজধানীর পপুলার হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় ই‌ন্তেকাল ক‌রে‌ছেন। তি‌নি বার্ধক্যজনিত রো‌গে ভুগ‌ছি‌লেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

কর্মজীবনে সফল ও উচ্চ শিক্ষিত সন্তানদের মা হিসেবে মরহুম জাহানারা হোসেন ২০১৮ সালে রত্নগর্ভা মায়ের স্বীকৃতি পেয়েছিলেন। তার ৫ মেয়ে ও ৪ ছেলে সকলেই নিজ নিজ কর্মক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত। মৃত্যুকালে তিনি সন্তান, নাতি-নাতনী, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বেলা ১১টায় মরহুমার নিজ জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার বাহাদুরপুর গ্রামে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাযা শেষে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here