সিনহার সঙ্গী সিফাত কারামুক্ত

0
127

বাংলা খবর ডেস্ক:
কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের সঙ্গী স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী চিত্রগ্রাহক সাহেদুল ইসলাম সিফাত কারামুক্ত হয়েছেন। সোমবার দুপুর সোয়া ২ টায় কক্সবাজার জেলা কারাগার থেকে তিনি মুক্তি পেয়ে বেরিয়ে আসেন। জেল সুপার মোকাম্মেল হোসেন যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে সোমবার সকালে কক্সবাজার জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালত পুলিশের করা দুই মামলায় সিফাতকে জামিন দেন। মামলা দুটি হচ্ছে– মাদক ও অস্ত্র মামলা।

সিফাতের আইনজীবী অ্যাডভোকেট মো. মোস্তফা যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে রোববার এ মামলায় জামিন পান সিনহার আরেক সহযোগী শিপ্রা দেবনাথ। জামিনের পর তিনি কারামুক্তিও পান।

৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

পরে গত বুধবার তার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস ৯ পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা করলে আদালত মামলাটি টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নথিভুক্ত করার আদেশ দেন।

পাশাপাশি র‌্যাব ১৫-এর কমান্ডারকেও তদন্ত করার নির্দেশ দেন। পরে বৃহস্পতিবার বিকালে এ মামলায় ওসি প্রদীপসহ সাত আসামি আদালতে আত্মসমর্পণ করেন। বর্তমানে সবাই কক্সবাজার জেলা কারাগারে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here